আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ওলামা পরিষদের উদ্যোগে আলীরটেকে জীবানুনাশক স্প্রে

নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসের প্রতিরোধে ও জনসচেতনতায় নারায়ণগঞ্জ জেলা ওলামা পরিষদ ও সমমনা ইসলামী দলসমূহের উদ্যোগে বিভিন্ন এলাকার পাড়া মহল্লায় জীবানুনাশক স্প্রে দেয়া হয়। শনিবার (২৮ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন আলীরটেক ও কাশীপুরের পাড়া মহল্লায় এ জীবানুনাশক স্প্রে করা হয়।

এসময় ওলামা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, বিশ্ব্যাবপী মরণব্যাধি করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়ানোর। সমমনা ইসলামী দল এবং ওলামা পরিষদ ডিআইটি মসজিদের খতিবের নেতৃত্বে আমরা কিছু কার্যক্রম হাতে নিয়েছি। ইতোমধ্যে আমরা ২০ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি। তিনি আরও বলেন, প্রতিদিন সকালে এবং বিকেলে আমরা বিভিন্ন এলাকায় জীবানুনাশক স্প্রে করছি। পর্যায়ক্রমে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। আল্লাহ যেন আমাদের এই করোনা ভাইরাস থেকে রক্ষা করেন।

এসময় উপস্থিত ছিলেন মাওলানা আবু সায়েম খালেদ, উলামায়ে পরিষদ নেতা ইসমাঈল হোসাইন সিরাজী, মুফতি হারুন অর রশিদ ও মুফতি দেলোয়ার হোসাইন, মাওলানা জমির উদ্দিন, মোঃ আবু সাঈদ ও মুফতি মাহমুদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরএইচ/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ